,

সংবাদ শিরোনাম :

মালদ্বীপের জালে ৯ গোল দিল ছেলেরা

ডেস্ক রিপোর্ট : মালদ্বীপকে উড়িয়ে দিয়ে অনূর্ধ্ব-১৫ সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত সূচনা করল বাংলাদেশের কিশোররা। ৯-০ গোলের এই জয়ে একমুহুর্তের জন্য সুযোগ পায়নি মালদ্বীপ। ছেলেরা প্রথমার্ধে ৪ গোলের পর বাংলাদেশ দ্বিতীয়ার্ধে দিয়েছে ৫ গোল। বিশাল এই জয়ে এক ম্যাচ হাতে রেখে সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ।
নেপালের ললিতপুর আনফা একাডেমি মাঠে ৪ গোল করেছেন নিহাত জামান উচ্ছ্বাস, ৩ গোল করেছে রাসেল আহমেদ এবং ১টি করে গোল করেছেন মেহেদী হাসান ও আশিকুর রহমান। এই বড় পরাজয়ে টানা দুই ম্যাচ হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হলো মালদ্বীপকে। আর আগামী সোমবার নেপালের বিপক্ষে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মাঠে নামবে আনোয়ার পারভেজের শিষ্যরা।
ম্যাচের ১১তম মিনিটে কামরান উদ্দিন রাজুর বাড়ানো বলে মেহেদী মাথা ছুঁইয়ে দেওয়ার পর ডি বক্সের মধ্য থেকে উচ্ছ্বাস নিখুঁতভাবে বল জালে জড়ান। ৯ মিনিট পর সেই উচ্ছ্বাসের গোলেই ব্যবধান দ্বিগুণ হয়। ২৩তম মিনিটে পর প্রতিপক্ষের এক খেলোয়াড়ের ব্যক পাস থেকে বল পাওয়ার পর গোল করে হ্যাটট্রিক পূরণ করেন উচ্ছ্বাস। প্রথমার্ধের যোগ করা সময়ে দূরপাল্লার শটে বল জালে পাঠিয়ে ব্যবধান ৪-০ করেন মেহেদী।
দ্বিতীয়ার্ধের শুরুতে বক্সের বাইরে থেকে নেওয়া শটে নিজের চার নম্বর গোল করেন উচ্ছাস। পরের মিনিটেই মেহেদীর সঙ্গে বল দেওয়া-নেওয়া করে জোরালো শটে ব্যবধান আরও বাড়ান রাসেল আহমেদ। ৬৬তম মিনিটে সতীর্থের থ্রো ইন হাঁটু দিয়ে নামিয়ে দারুণ ফ্লিকে হ্যাটট্রিক পূরণ করে নেন এই ফরোয়ার্ড। ৮০তম মিনিটে বদলি মিডফিল্ডার আশিকুর রহমান ব্যক ভলিতে গোলকিপারের গ্লাভস গলে জড়িয়ে যায় জালে। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে তৌহিদুল ইসলাম হৃদয়ের বাড়ানো বলে নিখুঁত শটে স্কোরলাইন ৯-০ হয়ে যায়।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *