,

সংবাদ শিরোনাম :

ফুলবাড়ীতে শীতে আগুন পোহাতে গিয়ে এক গৃহবধু নিহত : আহত-১

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে শীতের হাত থেকে রক্ষা পেতে আগুন পোহাতে গিয়ে, পৃথক অগ্নিদগ্ধ হয়ে, চাঁদনীরানী নামে এক গৃহবধু নিহত হয়েছে ও আঞ্জুয়ারা বেগম নামে অপর গৃহবধু গুরুতর আহত হয়েছে।
গত মঙ্গলবার সন্ধায় পৌর এলাকার চকচকা গ্রামে ও মধ্যগৌরীপাড়া গ্রামে পৃথক এই অগ্নিদগ্ধের ঘটনা ঘটে।
পৌর কাউন্সিলর গোলাফ্ফর হোসেন বলেন মঙ্গলবার সকালে চকচকা গ্রামের শীতের হাত থেকে রক্ষা পেতে আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধের শিকার হয়, বিপ্লব রায়ের স্ত্রী গৃহবধু চাঁদনী রানী (২৪), এই ঘটনায় চাঁদনী রানী গুরুতর আহত হলে তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়, সেখানে তার অবস্থা অবনতি হলে তাকে রংপুর মেডেকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরন করা হয়, সেখানে চিকিৎসাধিন অবস্থায় ওই দিন সন্ধায় চাঁদনী রানীর মৃত্যু হয়।
অপরদিকে মধ্য পৌরীপাড়া গ্রামে আগুন পোহাতে গিয়ে, অগ্নিদগ্ধের শিকার হয়, আব্দুল খালেকের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (৫০)। এই ঘটনায় আঞ্জুয়ারা বেগম গুরুতর আহত হলে, তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে, আঞ্জুয়ারা বেগমকে রংপুর বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আঞ্জুয়ারা বেগমের পরিবারের সদস্যরা বলছেন আঞ্জুয়ারা বেগমের অবস্থা আশঙ্কা জনক।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *