,

সংবাদ শিরোনাম :

তিন সিটি নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ : সিইসি

 

ডেস্ক রিপোর্ট : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে আসন্ন তিন সিটি নির্বাচন সবার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা। আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনের সম্মেলন কক্ষে তিন সিটি নির্বাচন বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠককালে এ কথা বলেন সিইসি।
আজ বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনের সম্মেলন কক্ষে তিন সিটি নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠকে এ কথা বলেন তিনি। সিইসির সভাপতিত্বে বৃহস্পতিবার সকাল সোয়া ১১টার দিকে বৈঠক শুরু হয়। ইসির তফসিল অনুসারে আগামী ৩০ জুলাই রাজশাহী, সিলেট ও বরিশাল সিটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
বৈঠকে অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ দিয়ে শুরুতেই সবার উদ্দেশে সিইসি বলেন, এখন থেকে দুই মাসের মধ্যে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রক্রিয়ার দিকে অনুপ্রবেশ করবো। সেই প্রস্তুতির আগে তিন সিটি নির্বাচন- আমাদের নির্বাচন কমিশন, মাঠপর্যায়ে যারা এ নির্বাচন পরিচালনা করবেন এবং এ নির্বাচনে সহায়তাকারী কর্মকর্তাসহ সবার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।
বৈঠকে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী ও কবিতা খানম ছিলেন। এ ছাড়া পুলিশ ও র‌্যাবের মহাপরিদর্শক, তিন বিভাগীয় কমিশনার, রিটার্নিং কর্মকর্তাসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *