,

সংবাদ শিরোনাম :

তারকা শিল্পীরা যুক্ত হবেন আ’লীগের নির্বাচনী প্রচারণায়: কাদের

ডেস্ক রিপোর্ট : আগামীতে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় দেশের তারকা শিল্পীরা যুক্ত হবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বুধবার বিকালে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ের পাশের নতুন ভবনে নির্বাচনী প্রচার উপ-কমিটির সভা শেষে তিনি এ তথ্য জানান।
ওবায়দুল কাদের বলেন, আমাদের নির্বাচনী প্রচারণায় দেশের প্রথম সারির নাটক, সিনেমার অভিনয় শিল্পীরা অংশ নেবেন। সময় মতো আমরা কর্মসূচি হাতে নেওয়া হবে। তারা বড় আকারে বসবেন। সেখানে পরিকল্পনা করবেন, কিভাবে প্রচারণা করবেন। এই ক্যাম্পেইনটা শুধু ঢাকা নয়, সারা দেশে হবে। এর জন্য প্রয়োজনীয় সাপোর্ট দল থেকে দেব।
আলোচনা বা সংলাপের আরও সুযোগ আছে কী-না এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, না, আর সংলাপ করার সুযোগ নেই। সংলাপ এখানেই শেষ। এখন আলোচনা যদি করতে চান, ড. কামাল সাহেব যদি নেত্রীর সঙ্গে দেখা করে কিছু বলতে চান..। কিন্তু আনুষ্ঠানিক সংলাপ আর হবে না।
আওয়ামী লীগের দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, সদ্য সাবেক আইসিটি মন্ত্রী মোস্তাফা জব্বার, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন। অভিনয় শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন, শমী কাওসার, ফেরদৌস, শাকিল খান প্রমুখ।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *