,

সংবাদ শিরোনাম :

খুলনায় খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা রায়ের প্রতিবাদ মিছিল

খুলনা থেকে শেখ আঃ মজিদ : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অবৈধ হাসিনা সরকারের ফরমায়েশী আদালত কর্তৃক সাজানো পাতানো মিথ্যা রায়ের প্রতিবাদে তাৎক্ষনিক খুলনা জেলা সেচ্ছসেবক দল ও ছাত্রদলের এক প্রতিবাদ মিছিল খুলনা প্রেসক্লাব থেকে শুরু হয়ে ফারাজী পাড়া মোড়ে সংক্ষিত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিল পরবর্তী সমাবেশ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ তৈয়েবুর রহমারে সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় খুলনা জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুল হাসান বাপ্পি বলেন- বিএনপি বাংলাদেশের একটি বৃহত রাজনৈতিক দল, তাদের তহবিল থেকে যে টাকা দিয়েছে তা দলের টাকা। যা দলের চেয়ারর্পাসন জনগনের স্বার্থে খরচ করতেই পারে। তাই ২০০১ থেকে ২০০৬ সাল পযন্ত বিএনপির তহবিল (ফান্ড) থেকে ৬ কোটি ১৮ লাখ ৮৯ হাজার ৫২৯ টাকা দিয়েছিলেন জিয়া চ্যারিটেবল ট্রাস্টে। এই তথাকথিত জালিম সরকারের গৃহপালিত দুদক বেগম খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে ২০১১ সালের ৮ আগস্ট তেজগাঁও থানায় মামলা করে। বিএনপির তহবিল (ফান্ড) এর ওই টাকার উৎস অবৈধ বলে দুদক সরকারের ইশারায় আদালতকে ব্যবহার করে মিথ্যা ও ভিত্তিহীন তথ্যের মাধ্যমে সাজানো পাতানো যে রায় দেওয়া হয়েছে তা বাংলার জনগন প্রত্যাখান করেছে। এবং সরকারের প্রতি হুশিয়ারী উচ্চারন করে বক্তরা বলেন সরকারের পতন নিশ্চিত জেনেই বাছার জন্য জতই হামলা মামলা আর সাজা দেও, তোমাদের পতন কেউ ঠেকাতে পারবে না।
মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির প্রচার সম্পাদক ওয়াহিদুজ্জামান রানা, আতাউর রহমান রুনু, আব্দুল মান্নান মিস্ত্রী, গোলাম মোস্তাফা তুহিন, আসলাম পারভেজ, রফিকুল ইসলাম বাবু, আনোয়ার হোসেন আনু, এ্যাডঃ অস্কেন্দার মির্জা, সাব্বির হোসেন রানা, রফিকুল ইসলাম, মোঃ মাসুদুজ্জামান, রেজাউল ইসলাম, আনিসুর রহমান রনি, শফিকুল ইসলাম বাচ্চু, রুবেল মীর, বাহউদ্দীন বিশ্বাস, রেজাউল ইসলাম খোকন, ব্রজেন ঢালী, মোঃ ফিরোজ, আবুর নাঈম বাপ্পি, হুমায়ুন কবির রুবেল, মাসুম বিল্লাহ, রাকিব মোল্ল্যা, সাগর সিকদার, মোঃ রনি হোসেন, মোঃ বিপ্লব, লিটন মোল্যা, মোঃ হুমায়ুন, নিয়াম মল্লিক, আবুল কালাম মাষ্টার, আবু তাহের হিরা, গাজী মনিরুল, মিজানুর রহমান, ইসরাইল বাবু, মোস্তাকিন বিল্লাহ, মেহেদী হাসান, মোস্তাকিন, ইসমাইল হোসেন, আঃ হান্নান, রাসেল শেখ, সুমন শেখ, বোরহান, আবু তাহের হিরা, মাসুদ উদ্দিন, ইমতিয়াজ , বায়েজিদ, প্রমূখ, রাজ্জাক, বিদ্যুৎ, ওহদিুজ্জামান, মামুন প্রমূখ।
জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আদালত কে ব্যবহার করে অবৈধ রায়ের প্রতিবাদে আগামিকাল ৩০ অক্টোবর সকাল ১০টায় খুলনা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *